ঢাকার দোহার উপজেলায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো বিএনপি, জামায়েতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশ করেছে। মঙ্গলবার বিকেলে উপজেলার জয়পাড়া রতন চত্বর এলাকায় এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আলমগীর হোসেন বলেন, ৭৫ সালে আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি। খুনিচক্রের হাত থেকে শিশু রাসেলও রক্ষা পায়নি। জেলখানায় আওয়ামী লীগের জাতীয় নেতৃবৃন্দকে হত্যাসহ অসংখ্য নেতাকর্মীকে হত্যা করা হয়। ২১ আগষ্ট গ্রেনেট হামলার মাধ্যমে আইভি রহমানসহ আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী নিহত ও আহত হয়।

তিনি বলেন, আমরা সকল হত্যার বিচার এখনো করতে পারিনি। আজকের জনসভা থেকে শপথ নিতে হবে বঙ্গবন্ধু হত্যার বদলাসহ এবং দেশের উন্নয়নধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রীকে আবারও ভোট দিয়ে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়েত অপশক্তি ও স্বাধীনতা বিরোধী অপশক্তি বিভিন্ন কৌশলে জনমত তৈরী করার চেষ্টা করছেন। সরকারের সকল উন্নয়ন কর্মকা-ের চিত্র সাধারণ মানুষের মাঝে পৌঁছে দিতে হবে। বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা। তার কোন বিকল্প নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনারা দেখেছেন, ৭১ এর পরাজিত বসে নেই। তারা বাংলাদেশের উন্নয়ন ও আওয়ামী লীগকে রুখতে নানান ষড়যন্ত্র করছে। আমাদের বসে থাকলে চলবে না। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলে মিলে কাজ করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, দোহার উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল হক ব্যাপারী, দোহার পৌর মেয়র আলমাস উদ্দিন, আওয়ামী লীগ নেতা করম আলী, ঢাকা জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক আমজাদ হোসেন-সহ উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।