সিরাজগঞ্জ শাহজাদপুরে ষাড় গরুর আক্রমনে মোঃ ছেকাই (৬৫) নামে এক বৃদ্ধ মাথায় গুরুতর আঘাত পেয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।
অপরদিকে, নাতিকে নিয়ে আগুনে তাপ দেওয়ার সময় কাপড়ে আগুন লেগে চিকিৎসাধীন অবস্থায় ৫ দিন পর গৃহবধু রীনা রানী সুত্রধর (৪৫)এর মৃত্যু হয়েছে। নিহত বৃদ্ধ মোঃ ছেকাই (৬৫) উপজেলার রুপবাটী ইউনিয়নের বড় ধুনাইল গ্রামের মৃত জোনাব আলির ছেলে। এবং গৃহবধু রীনা রানী সুত্রধর (৪৫) উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের বাদলবাড়ি গ্রামের দীনবন্ধু সুত্রধরের স্ত্রী।

জানা যায়, বুধবার সকালে প্রতিবেশি শাহজাহানের বাই সাইকেলের পিছনে উঠে পাশ্ববর্তী গ্রামে যাওয়ার পথিমধ্যে গালা ইউনিয়নের হাট বায়রা গ্রামে ষাড় গরু সাইকেলে ধাক্কা দিলে বৃদ্ধ মোঃ ছেকাই সাইকেল থেকে পরে গিয়ে মাথায় গুরুতর আঘাত পায়। পরবর্তীতে শাহজাদপুর একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হলে সেখান থেকে বগুড়া শহিদ জিয়া মেডিকেলে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। বিষয়টি মৃত ছেকাই এর স্বজনদের বরাত দিয়ে ইউপি সদস্য মোঃ মুসা এ তথ্য নিশ্চিত করেন।

অপরদিকে, গত শনিবার(২ডিসেম্বর) রাতে উপজেলার বাদলবাড়ি গ্রামের দীনবন্ধু সুত্রধরের স্ত্রী রীনা রানী সুত্রধর তার নাতীকে কোলে নিয়ে মাটির ডাবরে আগুন তুলে গরম তাপ দেয়ার সময় কাপড়ে আগুন লেগে যায়। এ সময় তার শরীরের অর্ধেকাংশ পুড়ে যায়। তাৎক্ষণিক মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে এ দিন রাতে বগুড়া হাসপাতালে নেয়া হয় এবং পরেরদিন ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার দিবাগত রাতে সে মারা যায়। বিষয়টি নিশ্চিত করেছেন ৪নং ইউপি সদস্য মোঃ আক্তার হোসেন।