সিরাজগঞ্জের শাহজাদপুরের মহাসড়কে ব্রয়লার মুরগিবাহী একটি কাভার্ডভ্যান দাড় করিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এসময় চালককেও মারপিট করে তারা। বুধবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের টেটিয়ারকান্দা এলাকায় এই ঘটনা ঘটে। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে কাভার্ডভ্যান ও ভ্যানে থাকা কয়েক হাজার মুরগির বাচ্চা পুড়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান বলেন, কাভার্ডভ্যানটি কয়েক হাজার মুরগির বাচ্চা নিয়ে ঢাকা থেকে পাবনার ফরিদপুরে যাচ্ছিল। পথিমধ্যে শাহজাদপুরের টেটিয়ারকান্দা এলাকায় পৌঁছালে কাভার্ডভ্যানটি দাড় করিয়ে তাতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। আগুনে ব্রয়লার মুরগির বাচ্চাগুলো পুড়ে গেছে। এসময় তারা কাভার্ডভ্যানের চালককে মারপিট করে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি এবং ফায়ারসার্ভিসকে খবর দেওয়া হয়। তারা এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় তাৎক্ষণিক কাউকে আটক করা না গেলেও আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রসঙ্গত, এর আগেও বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা কয়েক দফা অবরোধে সিরাজগঞ্জের মহাসড়কে কয়েকটি ট্রাক ও কাভার্ডভ্যানে আগুন দেওয়ার ঘটনা ঘটে। সর্বশেষ গত রোববার (৩ ডিসেম্বর) রাত পৌনে ১০টার দিকে পাবনা-বগুড়া মহাসড়কের উল্লাপাড়া উপজেলার নবগ্রাম এলাকায় করতোয়া পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা।