সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিনকে কুপিয়ে জখম ও তার বাড়ীঘর লুটপাটের সাথে জড়িদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী এবং ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ।

বৃহস্পতিবার (৩০নভেম্বর) বিকেলে এস. এস রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান সংবাদ সম্মেলনে নিজাম উদ্দিনের উপর হামলার বিস্তারিত উপস্থাপন করেন। এ সময় সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি হাজী ইসহাক আলী ও মোঃ বদরুল আলম, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনয়নপ্রাপ্ত ড. জান্নাত আরা হেনরী ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্নাসহ জেলা, থানা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান এ সময় বলেন, কাজিপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগীর সহ সভাপতি নিজাম উদ্দিন একজন শান্তিপ্রিয় ও নিরীহ প্রকৃতির মানুষ। তিনি কাজিপুর পৌরসভার জনপ্রিয় মেয়র ছিলেন। কিন্ত বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যার পর নিজ বাড়িতে পৌরসভার প্যানেল মেয়র শফিকুল ইসলাম কুড়ানের লোকজন তাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করেছে। তিনি এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। ঢাকায় চিকিৎসা নিচ্ছেন।

তিনি আরও বলেন, বর্তমানে দেশ ব্যাপী নির্বাচনী হাওয়া চলছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সরকার সকল প্রস্ততি গ্রহন করেছেন। ঠিক সেই সময়ে কিছু দুর্বৃত্ত, সন্ত্রাসী নির্বাচনী পরিবেশ নষ্ট করতে চায়। কিন্ত আমাদের সরকার এবং আমরা তা হতে দিব না। যারা সন্ত্রাসী কর্মকান্ড করবে তাদের দলীয় পরিচয় থাকতে পারে না। দলীয় পরিচয় থাকলে দল থেকে বহিস্কার করা হবে জানিয়ে সংবাদ সম্মেলনে সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার, বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করা হয়।