মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলায় একটি রিভালবার-সহ দুই পেশাদার ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা ।  শনিবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা নামক এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, সিরাজদিখান উপজেলার তেলিপাড়া গ্রামের তালেবর সরকারের পুত্র মোঃ সুমন মিয়া(৩২) ও সিরাজদিখান উপজেলার সুখের ঠিকানা এলাকার আসাদুজ্জামানের ছেলে আয়াত মাহবুব (৩৫)।

এ তথ্য নিশ্চিত করে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোঃ মোস্তাফিজুর রহমান রিফাত বলেন, উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মেহের আলী মেম্বার সাহেবের মোটর সাইকেল ছিনতাইকালে পালিয়ে যাওয়ার সময় একটি রিভালবারসহ দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা ।

ইউপি সদস্য মেহের আলী মেম্বার জানান, আজ শনিবার বিকালে আমার নিজ বাড়ী দক্ষিন রাজানগর থেকে একটি মোটর সাইকেলে দুই ছিনতাইকারী এসে আমার মোটর সাইকেলটি ছিনতাই করতে গেলে আমি টের পেয়ে যাই ,আমাকে দেখে ওরা দ্রুত ওদের মোটর সাইকেল যোগে পালিয়ে যায় ,পরে আমিও আমার মোটর সাইকেল নিয়ে ওদের পিছনে ধাওয়া কওে যাই ।ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা এলাকায় গিয়ে জনতার সহযোগীতায় ওদের আটক করে পুলিশে দেই ।