সিরাজগঞ্জে অষ্টম সপ্তাহে গরীব দুঃখী অসহায় ও দুঃস্হদের নিজ হাতে মেহমানদারী করালেন সিরাজগঞ্জ পৌরসভার ১০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী মোঃ আব্দুস সাত্তার।
মেহমানদারী করার সময় হাজী মোঃ আব্দুস সাত্তার বলেন, আল্লাহর দেওয়া সম্পদ আল্লাহর রাস্তায় খরচ করতে হবে। সম্পদ নিয়ে কেউ কবরে যাবেনা। লোক দেখানোর জন্য এই আয়োজন নয়। আল্লাহকে খুশি করতেই এই আয়োজন। আমার এই আয়োজন চলবেই-ইনশাআল্লাহ। আপনারা আমার মেহমানদারীতে অংশগ্রহন করে আমাকে আপনারা ধন্য করছেন। আপনাদের আশে পাশের অসহায় দুঃস্থদের নিয়ে আসবেন।
তিনি আরও বলেন, সম্পদ শুধু নিজের খরচের জন্য নয় গরীব দুঃখী অসহায় মানুষেরও হক আছে। সম্পদের একটি অংশ অসহায়দের জন্য ব্যয় করতে হবে। আমি বিত্তবানদের অনুরোধ করবো আপনারা আপনাদের সম্পদের একটি অংশ অসহায় দের মাঝে ব্যয় করুন।
প্রতি শুক্রবারের ন্যায় এসপ্তাহে মুরগীর গোস্ত, বুটের ডাউল, সাদা ভাত ও পায়েস দিয়ে এক হাজার দুঃস্থ অসহায় ও গরীবদের মেনমানদারী করালেন হাজী মোঃ আব্দুস সাত্তার। প্রতি সপ্তাহে গরীবদের মেহমানদারী করিয়ে সিরাজগঞ্জের সর্ব মহলে প্রশংসিত হয়েছেন হাজী মোঃ আব্দুস সাত্তার। গরীব, অসহায় ও দুঃস্থদের নিজ হাতে মান সম্মত খাবার পরিবেশন করে থাকেন তিনি।
শুক্রবার (১৭ নভেম্বর) জুম্মার নামাজ শেষে অষ্টম সপ্তাহে সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধিস্থ মতি সাহেবের ঘাটে সিরাজগঞ্জে সততা ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড কার্যালয়ে সামনে এক হাজার দুঃস্থ অসহায় ও গরীবদের মেনমানদারী করান সিরাজগঞ্জ পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাবেক কাউন্সিলর ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুস সাত্তার।
শুক্রবার আসলে উপস্থিত শত শত অসহায়, গরীবদের মেহমানদারী করান তিনি। অসহায়, গরীব, চক্ষু লজ্জায় ভয়ে কারও কাছে হাত পাতে না এমন ব্যক্তিকে গোপনে প্রতি শুক্রবারে নগদ টাকা দিয়ে সহায়তা করে থাকেন সিরাজগঞ্জ পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাবেক পৌর কাউন্সিলর, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ আব্দুস সাত্তার।
অসহায়, গরীব ও দুঃস্থদের মেহমানদারী করার সময় মেসার্স এস কন্সট্রাকশন এর ম্যানেজার রুহুল আমিন অপু, এক্সিকিটিভ সেলসম্যান সুমন, বিশিষ্ট ব্যবসায়ী এস এম মুসা, ক্রিকেটার্স ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশন অব কোয়াব সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক খালেদুজ্জামান জুয়েল, জাহিদ হাসান, সিরাজগঞ্জ পৌর ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, সততা সমবায় সমিতি লিমিটেড পরিচালক নুরুল ইসলাম টেক্কা ও কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। এসপ্তাহে ৫টি বৈঠকে প্রায় ১ হাজার গরীব ও অসহায়রা মেহমানদারীতে অংশগ্রহন করেন।