শ্রীনগর উপজেলার বাঘরা ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামে ভগ্নিপতিকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত যুবক রহমানের বিরুদ্ধে। বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে বলে জানায় নিহতের পরিবার। গুরুত্বর আহত অবস্থায় রাসেলকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাসেল রুদ্রপাড়া গ্রামের রশিদ খাঁ’ ছেলে।

নিহতের স্বজনরা জানান, এলাকার সবার কাছেই মাদকাসক্ত ও মোবাইল চোর হিসেবে পরিচিত আব্দুর রহমান। যে কারনে মাস তিনেক আগে তাকে দেয়া হয়েছিল মাদক নিরাময় কেন্দ্রে (রিহ্যাব)। সপ্তাহ-খানেক আগে সেখান থেকে ফিরেছেন রহমান। ফিরেই শুক্রবার ভোরে ছোট বোনের স্বামী মো. রাসেল (২৬) কে চাইনিজ কুড়াল দিয়ে নৃশংসভাবে হত্যা করে রহমান। হত্যার পর রাসেলের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় রহমান।

শুক্রবার ভোরে রহমানকে রক্তমাখা অবস্থায় মটরসাইকেল চালিয়ে যেতে দেখা যায় বলেন জানান স্থানীয়রা।

এ ঘটনায় নিহত রাসেলের বড় বোন তাছলিমা কান্নাজড়িত কন্ঠে জানান, আমার ভাইয়ের কেনা নতুন মোটরসাইকেল ও টাকার লোভে আমার ভাইকে হত্যা করেছে রহমান। আমি ওর বিচার চাই।

খবর পেয়ে দোহার থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে লাশের সুরহতাল রিপোর্ট করে। তবে পুলিশ জানায়, যেহেতু ঘটনাস্থল শ্রীনগর সেহেতেু এ ব্যাপারে শ্রীনগর থানায় মামলা হবে।

দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সাদমান সাবিক জানান, নিহতের মাথার ভেতর থেকে চাইনিজ কুড়ালটি বের করা হয়েছে।