ঢাকার দোহারের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ জয়পাড়া কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক এবং সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন মুন্সি ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ অইন্না ইলায়হি রাজিউন)। মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন বরেন্য এ শিক্ষাবিদ ও রাজনীতিবীদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর । তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মোয়াজ্জেম হোসেন মুন্সি দীর্ঘদিন মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন এবং দোহার উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। মরহুম বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন মুন্সিকে মাহমুদপুর বিএম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদা দেওয়া হয়। রাষ্ট্রীয় মর্যাদা শেষে তার নিজ প্রতিষ্ঠিত মাহমুদপুর বায়তুল নুর জামে মসজিদ কবরস্থানে দাফন করা হয়।

তার মৃতুত্যে শোক জানিয়েছেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আলমগীর হোসেন, দোহার পৌরসভার মেয়র আলমাস উদ্দিন, দোহার উপজেলার সাবেক কমান্ডার রজ্জব আলি মোল্লা, ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখার সভাপতি কামাল হোসেন মাস্টার, মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলিসহ বিভিন্ন শিক্ষাবিদ ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। বরেন্য এ রাজনীতিবিদ ও শিক্ষাবিদের মৃত্যুতে তার নিজ গ্রাম মাহমুদপুরে নেমে এসেছে শোকের ছায়া।