ঢাকার নবাবগঞ্জ থানার ২ নং বিট পুলিশের আয়োজনে জয়কৃষ্ণপুর ইউনিয়নের বালেঙ্গা বাজারে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার দোহার সার্কেল মো: আশরাফুল আলম।

ওপেন হাউজ ডে উপলক্ষে দোহার সার্কেল এএসপি উপস্থিত জনগণের নিকট আইন শৃঙ্খলা ও পুলিশের সেবা নিয়ে সমস্যা, অভিযোগ ও পরামর্শ জানতে চান। এতে উপস্থিত সকলেই আইন শৃঙ্খলা পরিস্থিতি ও পুলিশের সেবা তাদের মতামত স্বাধীনভাবে ব্যক্ত করেন। পরে দোহার সার্কেল এএসপি নাগরিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এসময় তিনি সকলকে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি নিজ নিজ অবস্থান থেকে সচেতনতার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান।

আশরাফুল আলম বলেন, সামাজিকভাবে সবাই এগিয়ে এলে মাদক, জুয়া, বাল্যবিবাহ, ইভ টিজিং, সাইবার বুলিং, গুজবসহ অনেক সমস্যা নির্মূল করা সম্ভব। এছাড়া পুলিশকে অপরাধ ও অপরাধীদের তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য আহবান জানান। একইসাথে পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের প্রতিশ্রুতি দেন। জনগণের দোরগোড়ায় পুলিশের সেবা নিশ্চিত পুলিশের এই উদ্যোগকে উপস্থিত সকলেই সাধুবাদ জানান।

নবাবগঞ্জ থানার অফিসার ইনর্চাজ সিরাজুল ইসলাম শেখ এর সভাপতিত্বে ওপেন হাউজ ডে তে জয়কৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকল স্তরের স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।