ঢাকার দোহারে তৃনমূল বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক যোগাযোগ মন্ত্রী প্রয়াত ব্যারিস্টার নাজমুল হুদার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিল করেছে নব নির্বাচিত তৃনমূল বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতৃববৃন্দ।

শুক্রবার দুপুরে তৃনমূল বিএনপির আয়োজনে প্রয়াত ব্যারিস্টার নাজমুল হুদার দোহারের শাইন পুকুরের নিজ বাড়িতে তার সমাধিতে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় তৃণমূল বিএনপির কেন্দ্রীয় কমিটির চেয়ারপার্সন শমসের মুবিন চৌধুরী বলেন, তৃনমূল থেকে সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক পরিবেশের উন্নয়ন ঘটিয়ে অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাদের কার্যক্রম চলছে। ইতোমধ্যে আমাদের একটি কমিটি গঠন করা হয়েছে। আমরা আশা করি তৃণমূল থেকে জনগণকে সচেতন করতে পারলে অল্প সময়ে তৃণমূল বিএনপি একটি শক্তিশালী দলে পরিনত হবে।

তৃনমূল বিএনপির কেন্দ্রীয় কমিটির এক্সিকিউটিভ চেয়ারপার্সন অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদা বলেন, বাবার স্বপ্ন পুরণে তার আদর্শ বুকে ধারণ করে তৃণমূল বিএনপিকে একটি শক্তিশালী দলে পরিণত করব ইনশা আল্লাহ।

এসময় আরও উপস্থিত ছিলেন, কো-চেয়ারপার্সন কে.এ.জাহাঙ্গীর মজুমদার, সিনিয়র যুগ্ম মহাসচিব মো. আক্কাস আলী খান, যুগ্ম মহাসচিব অ্যাড. রেজাউল করিম, কোষাধ্যক্ষ মো. শামীম আহসান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিল সবুজ, সাংগঠনিক সম্পাদক শাহজাহান সিরাজ, সহ-সাংগঠনিক সম্পাদক কামাল মোড়ল,দপ্তর সম্পাদক এ.কে. সাইদুর রহমান-সহ তৃনমূল বিএনপির নেতৃবৃন্দ।