দলের নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন ও তাঁর পরিবারের সকল বিষয় খোঁজ খবর নিতে তার বাড়ী পরিদর্শন করেছেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে এস. এস রোডস্থ দলীয় আওয়ামীলীগ কার্যালয় সামনে থেকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজিপুর উপজেলার বেরিপটল গ্রামে সাবেক পৌর মেয়র হাজী নিজাম উদ্দিনের বাসায় গিয়ে সকল বিষয় খোঁজ খবর নেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.কে এম হোসেন আলী হাসান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার।

এ সময় সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলী, বীর মুক্তিযোদ্ধা ফিরোজ ভূইয়া, বদরুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ পিয়ার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল কুদ্দুস, শ্রম বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহসান হাবীব এহসান, ধর্ম বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল তারা, তথ্য ও গবেষণা সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, বন ও পরিবেশ সম্পাদক আব্দুস সাত্তার শিকদার, সদস্য বীর মুক্তিযোদ্ধা ফজলুল রহমান, বীর মুক্তিযোদ্ধ হাসান খসরু, উপ-দপ্তর সম্পাদ মহসিন খান রানা, যুব ত্রিড়া সম্পাদক নাসিমুর রহমান নাসিম, সদস্য জেহাদ আল ইসলাম, সদস্য ও জেলা যুবলীগের আহবায়ক রাশেদ ইউসুফ জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। যারা এই ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের উপযুক্ত বিচার হবে। এ ব্যাপারে প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি তিনি আমাদেরকে উপযুক্ত বিচারের বিষয়ে আশ্বস্ত করেছেন।