বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৩ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সদস্যরা। এসময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা পাবনা বাজার ও সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারীরা হলো, নাটোর জেলার লালপুর থানার পাটিকাবাড়ী পশ্চিমপাড়া গ্রামের মাসুম খানের ছেলে রাসেল খান (৩৫) একই গ্রামের রমজান আলী রঞ্জিতের ছেলে নীরব আলী (১৩) ও উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার হাটিপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহান আকন্দের ছেলে জিলহক আলী আকন্দ (৫১) সন্ধ্যার দিকে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দিন এ সকল তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডলের তথ্য ও দিক নির্দেশনায় রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা পাবনা বাজার এলাকায় অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে রাসেল খান ও নীরব আলীকে আটক করা হয়। এসময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাকের ভিতরে তল্লাসী চালিয়ে ২০ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়। পরে ট্রাকটি জব্দ করা হয়েছে।

অপরদিকে, সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় জিলহক আলী আকন্দ নামের এক মাদক কারবারীকে আটক করা হয়। তার কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক জিলহকের বিরুদ্ধে আদালতে ৩টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরসহ উদ্ধারকৃত আলাতমসহ তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।