রাজশাহী বিভাগের ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার ২৮জন গণমাধ্যম কর্মীদের ঢাকা পিআইবি ভবনে নির্বাচনী রিপোর্টিং বিষয়ে ৩ দিনের আবাসিক প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। গত ২৮, ২৯ ও ৩০ নভেম্বর ৩ দিনের প্রশিক্ষণ শেষে তথ্য ও সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রেস ইনষ্টিটিউট বাংলাদেশ (পিআইবি)র মহাপরিচালক জাফর ওয়াজেদ সমাপনী বক্তব্য শেষে অংশগ্রহণকারী গণমাধ্যম কর্মীদের সনদপত্র প্রদান করেন। সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক দোলনচাপা পত্রিকার প্রকাশক ও প্রধান সম্পাদক, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজল-এ-খোদা লিটন।

প্রশিক্ষণ উদ্বোধন করেন নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান। বাংলাদেশের নির্বাচন বিষয়ক আইন (গণপ্রতিনিধিত্ব বিষয়ক অধ্যাদেশ ১৯৭২) আইন নিয়ে আলোচনা করেন বাংলাদেশ নির্বাচন প্রশিক্ষণ ইনষ্টিটিউটের মহাপরিচালক এস, এম আসাদুজ্জামান ও কমিশনার মিসেস জেসমিন টুলি। প্রশিক্ষণ পরিচালনা করেন প্রেস ইনষ্টিটিউট বাংলাদেশ এর পরিচালক (প্রশিক্ষণ ও অধ্যায়ন) শেখ মজলিশ ফুয়াদ ও সহকারী প্রশিক্ষক জিলহাজ উদ্দিন নিপুন।

দৈনিক দোলনচাপা পত্রিকার প্রকাশক ও প্রধান সম্পাদক ফজল-এ-খোদা লিটনের নেতৃত্বে দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র, তাড়াশ থেকে হাদিউল হুদয় ও কামারখন্দ উপজেলা থেকে রুবেলসহ সিরাজগঞ্জ জেলার ৪জন গণমাধ্যম কর্মী এ প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।