রোববার গুড নেইবারস বাংলাদেশ নলকা সিডিপি আয়োজিত চারটি উচ্চ মাধ্যমিক পার্টনার স্কুলে স্যানিটারি ন্যাপকিন বিতরণ (বিশেষ প্রোগ্রাম) শুরু হয়েছে। উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ এমামুল এহসান তৌহিদ।

উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নলকা সিডিপির প্রকল্প ব্যবস্থাপক মোশারফ হোসেন, নলকা সিডিপির মেডিকেল অফিসার ডাঃ মোঃ আবু হাসান। অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করেন নলকা সিডিপির স্বাস্থ্য কর্মকর্তা জনাব মোঃ রাশেদুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানটি মাসিকের সময় স্বাস্থ্যবিধির উপর গুরুত্ব আরোপ করে আলোচনার মাধ্যমে শুরু হয় এবং পরে কিশোরীদের মধ্যে স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়। এসময় প্রত্যেক কিশোরী দুইটি করে স্যানিটারি ন্যাপকিন পেয়ে থাকে। আলোচনা পর্বে প্রধান অতিথি স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার সম্পর্কে শিক্ষার্থীদের অবগত করেন এবং মাসিকের সময় সঠিক ভাবে ন্যাপকিন ব্যবহার করতে বলেন। পরবর্তীতে সকলকে ধন্যবাদ ও সুস্বাস্থ্য কামনা করে প্রকল্প ব্যবস্থাপক জনাব মোশারফ হোসেন সমাপনী বক্তব্যের মাধ্যমে প্রোগ্রামের সমাপ্তি ঘোষনা করেন।