গত ২৯ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক মেয়র হাজী নিজামকে মারপিটের ঘটনায় দুইজনকে সাময়িক বহিস্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। গতকাল শনিবার দুপুরে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই বহিস্কারের ঘোষণা দেন দলটির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান। বহিস্কৃতরা হলেন কাজিপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাছির উদ্দিন তাসু ও পৌর আওয়ামী যুলীগের সহ সভাপতি সোহাগ হোসেন।

লিখিত বক্তব্যে খলিলুর রহমান জানান, কাজিপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র শরিফুল ইসলাম কুড়ান এবং কাজিপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী নিজাম উদ্দিনকে মারপিটের ঘটনাটি দুঃখজনক। এই দুটি ঘটনায় উপজেলা আওয়ামীলীগ গভীর দুঃখ প্রকাশ করছে। যেসব দুস্কৃতকারী জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবী জানানো হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেবার জন্যে লিখিত আকারে জেলা আওয়ামী লীগকে অবগত করা হবে। খলিল বলেন, কাজিপুরের উন্নয়নের অহংকার বর্তমান এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নেতৃত্বে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা ঐক্যবদ্ধ আছেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন, যুগ্ন সম্পাদক ছাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, উজ্জ্বল ভৌমিকসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।