সিরাজগঞ্জ উল্লাপাড়ায় দুর্গানগর ইউনিয়নে বালাশবাড়ী গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে হুমকি ধামকির  অভিযোগ উঠেছে। গত (২৬-০৭-২০২৩ইং) উপজেলার দুর্গানগর ইউনিয়নের বালাশবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।
অভিযুক্ত মোঃ আশরাফ প্রাং (৫০) পিং মৃত-মুসা প্রাং, মোঃ সাইফুল ইসলাম (২০), মোঃ ইউসুফ প্রাং (২৫) উভয় পিং-মোঃ আশরাফুল প্রাং, মোঃ রুস্তম প্রাং (৫২) পিং মৃত-মুসা প্রাং, মোঃ রফিকুল ইসলাম (২৬) পিং মোঃ রুস্তম প্রাং, মোঃ মতিন প্রাং (৩১) পিং- রুস্তম প্রাং, সর্ব সাং- বালাশবাড়ী।
এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বালাশবাড়ী  গ্রামের দাগ নং-১১১৬ ও ১১১৮ জমির পরিমান ১০ শতক মালিকানা নিয়ে দীর্ঘদিন থেকে মোঃ আশরাফ প্রাং এবং তার পরিবারের সঙ্গে মোঃ ইমতেকার হোসেন রুবেল পরিবারের দ্বন্দ্ব চলে আসছে। তাদের এই দ্বন্দ্ব  আদালত পর্যন্ত গড়িয়েছে। যাহা  আদালতের অন্তর্ভুক্ত হওয়ায় গৃহীত হয়।
বাদী মোঃ ইমতেকার হোসেন রুবেল, সংবাদ কর্মীদের বলেন’ নিম্ন তপশীল বর্ণিত সম্পত্তি আমি রেজিস্ট্রী যুক্ত দলিলমূলে মোছাঃ শান্তি নেছা, স্বামী-মৃত আব্দুল গফুর, সাং- মহিষাখোলা, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ এর ওয়ারিশগণের নিকট হইতে এবং জনৈক মোছাঃ পরিনেছা এর নিকট হতে ক্রয় করি এবং সম্পত্তির যাবতীয় কাগজপত্র ও দলিল মূলে আমি মালিক। উক্ত সম্পত্তির আমি মালিক সত্বেও  আসামীরা আমাকে আমার ক্রয়কৃত সম্পত্তি ভোগ দখলে যেতে দিচ্ছে না। আমি বার বার আমার সম্পত্তিতে ভোগ দখলে যাওয়ার চেষ্টা করলেও আসামীরা আমাকে  উক্ত সম্পত্তিতে যাইতে দেয় না। আসামীরা তাহার কিছু ভাড়াটিয়া লোকজন দ্বারা আমার সম্পত্তিতে আমাকে যেতে বাধা সৃষ্টি করিতেছে এবং আমাকে বিভিন্ন প্রকার প্রাণ নাশের হুমকি-ধমকি দিচ্ছে এবং তিনি আরো বলেন আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা এবং আমি মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে, এ বিষয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।