মানিকগঞ্জের সিংগাইরে স্ত্রীর সাথে ঝগড়ায় অতিষ্ঠ হয়ে প্রবাস ফেরৎ বাদশা (৫১) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে বলে অভিযোগ ওঠেছে। শুক্রবার দুপুর ১২ টার দিকে উপজেলার সিংগাইর পৌরসভার ১নং ওয়ার্ড নয়াডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত-বাদশা মিয়া ঐ এলাকার মৃত.কাঙ্গালের ছেলে।

স্থানীয় সূত্রে জানাযায়,বাদশা মিয়া দীর্ঘ ২৬ বছর প্রবাসে ছিলেন । মাঝে মধ্যে ছুটিতে দেশে আসতেন। বিদেশ থেকে রোজগারে টাকা স্ত্রীর কাছে দিতেন। ইতিমধ্যে প্রবাস জীবন শেষ করে দেশে আসেন। দেশে এসে প্রবাস থেকে পাঠানো টাকার হিসাব-নিকাশ নিয়ে প্রায় সময় স্ত্রীর সাথে ঝগড়া বিবাদ হতো। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ঝগড়া হয়। এতে যন্ত্রনা সহ্য করতে না পেরে পরিবারের অজান্তে বৃহস্পতিবার রাত ১০ টা হতে শুক্রবার সকাল ১১ টার মধ্যে যেকোন সময় নিজ বসতবাড়ির উত্তর ভিটির চৌচালা টিনের ঘরের পশ্চিম রুমে কাঠের আড়ার সাথে লাইলনের রশি দিয়া ফাঁস লাগাইয়া তিনি আত্মহত্যা করেছে বলে জানাযায়।

সিংগাইর থানার এসআই মো.সুমন মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান,লাশ উদ্ধার ও সুরতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত বিষয় প্রক্রিয়াধীন।