সিরাজগঞ্জে প্রাইভেটকারের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী নানি-নাতনি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। সোমবার (২০ নভেম্বর) বিকেলে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানাধীন নাইমুড়ি বাজারের পাশের এলপিজি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক মো. মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন- সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়ধুলগাছা গ্রামের জহুরুল ইসলামের স্ত্রী সামিরুন খাতুন ও তার নাতনি রাজশাহীর পুঠিয়া উপজেলার শাহাদত হোসেনের মেয়ে সাহেরা খাতুন রোকেয়া (৫)।
আহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার চরপেটলপাড়া গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী আসমা আক্তার বেবী (৩৫) ও তিন বছরের শিশু সামিয়া আক্তার।
হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক মো. মনিরুল ইসলাম বলেন, যাত্রীবাহী অটোরিকশাটি মহাসড়ক দিয়ে সলঙ্গার দিকে যাচ্ছিল। পথিমধ্যে নাইমুড়ি বাজার এলাকায় পৌঁছালে নাটোরগামী একটি প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা চারজন গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে দুইজন মারা যান। তিনি আরও বলেন, আহত দুজনের মধ্যে আসমা আক্তার বেবী মোটামুটি সুস্থ আছেন, তবে শিশুটির অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। এছাড়া প্রাইভেটকারের চালককেও আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।