মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড ছত্রভোগ গ্রামে গৃহ-হীনদের বসবাসের জন নির্মীত আশ্রয়ন প্রকল্প( ব্যারাক) ৭০ টি গৃহ-হীন পরিবারের জন্য বরাদ্দ কৃত ঘরে বসবাস করছেন না অনেকেই।

সরজমিনে দেখা যায়, ২নং ঘর সেলিনার নামে বরাদ্দ কিন্তু তার বসবাস ঢাকায়। ৮নং ঘরটি মমতাজ বেগমের তার বসবাসও ঢাকায়। ৯নং ঘরের বরাদ্দ নুরজাহানের নামে বরাদ্দ অন্য দিকে তার নানী দখলে নিয়েছেন ১০ নং ঘরটি। ১৬ নং ঘরের মালিক হাবিবুল্লাহর বসবাস মুন্সিগঞ্জ সদরে। ২২নং ঘর নাজমার নামে হলেও সেখানে বসবাস করেন ইয়ুছুব নামের একজন। ৩৯ নং ঘরে রয়েছেন একজন ব্যাচেলর। ৪১ নং ঘরের বসবাসকারী চুন্নু কথিত সমিতি করে ব্যারাকের মানুষের টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়ায় ঘরটি মানুষ শুন্য হয়ে আছে। ৪৩ নং ঘরের রিপন এখানে বাস করেন না। ৫২ নং ঘরে থাকছেন না কেউ। ৬১ নং ঘর লুৎফর মুন্সীর নামে কিন্ত সেখানে বসবাস করেন সানজিদা নামক এক ভাড়াটিয়া। ৬৮ নং ঘরে কেহ থাকেন না। আশ্রায়ন প্রকল্পের কমিউনিটি রুমের বারান্দায় পালন করা হচ্ছে ছাগল।

আশ্রায়ন প্রকল্প ( ব্যারাকের) বিষয়ে বাঘড়া ভূমি অফিসের তহশিলদার প্রিয়াংকা রানী বিশ্বাসের সাথে কথা বলার জন্য তাহার অফিসে গেলে তাকে পাওয়া নি। তিনি এসিল্যান্ড অফিসে আছেন। একাধিক বার মূঠো ফোনে কল দিলেও তিনি ফোন রিসিভ করেন নি।

এ ব্যপারে শ্রীনগর উপজেলা সহকারী কমিশনার( ভূমি) এর  সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা গ্রহন করবো।