মুন্সিগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদ সুবীর চক্রবর্তী ও তার পরিবারকে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে করে চরম আতংকের মধ্যে আছেন বাদীর পরিবার । এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মোঃ মামুন মিয়ার বিরুদ্ধে সিরাজদিখান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী।

জিডি সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর শনিবার বিকালে মুন্সিগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদ সুবীর চক্রবতীর সিরাজদিখান মালখানগরের বাড়ির উঠানে এসে জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে মঞ্জুর হোসেন নির্মলের ছেলে মোঃ মামুন মিয়া(৩৫) প্রশান্ত চক্রবর্তীর বোন নিতু চক্রবর্তী (নবনীতা),সুবীর চক্রবর্তী সহ তার পরিবারের লোকজনদের ভিভিন্ন ধরনের ভয়ভাীতি অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাননাশের হুমকি হুমকি দেয়।

প্রশান্ত চক্রবর্তী ও নিতু চক্রবর্তী বলেন, মালখানগর মৌজার ৭৮.২৮৮.১৯৮ নং খতিয়ানের ৬০৩.৬০৪.৬০৫ নং আর এস দাগের ৯৯ শতাংশ পৈত্রিক সূত্রে পাওয়া ৫ কোটি টাকার বসত বাড়ি আমাদের প্রভাব খাটিয়ে হুমকি ধাকি দিয়ে প্রান নাশের ভয় দেখিয়ে জোর করে দখলের পায়তারা করছে মামুন ও তার পরিবার।

মুন্সিগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদ সভাপতি অজয় চক্রবর্তী বলেন, জোরে বাড়ি দখলের চেস্টা আবার পরিবারের লোকজনদের প্রাননাশের হুমকির বিষয়ে এতে করে চরম আতংকের মধ্যে আছেন বাদীর পরিবার । সুষ্ঠ আইনি বিচার না পেলে কঠোর আন্দোলনে যেতে বাধ্য হব। এ ঘটনায় সিরাজদিখান হিন্দু বৌদ্ধ ক্রিষ্ঠান ঐক্য পরিষদ ও জেলা হিন্দু বৌদ্ধ ক্রিষ্ঠান ঐক্য পরিসদের লোকজন উদ্বেগ প্রকাশ করে হুমকিদাতার শাস্তির দাবি করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত মামুন মিয়া বলেন,এই জাগা আমার দাদা চুন্নু সৈয়াল ক্রয়করে ছিল। আমার দাদা থেকে এই বাড়িতে তারা থানার অনুমতি নিয়েছিল। এই বাড়িরর ৯৬ শতাংশ জমির মালিক আমরা। আমি তাদেও কোন হুমকি দেই নাই।

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ মুজাহিদুল ইসলাম সুমন জিডির বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান তদন্ত করে ব্যাবস্থা গ্রহণ করা হবে।