সরকার পদত্যাগের এক দফা দাবীতে বিএনপি-জামাত ও সমমনা দলগুলোর ডাকা ষষ্ঠ দফার অবরোধের প্রথম দিনে উল্লাপাড়ার মহাসড়কের অবস্থা স্বাভাবিক রয়েছে। সড়কে দুরপাল্লার বাস কম দেখা গেলেও অন্যান্য যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। সাধারন মানুষের যানমালের নিরাপত্তায় উল্লাপাড়া ও সলঙ্গা থানা পুলিশকে মহাসড়কে ব্যাপক তৎপর দেখা গেছে। প্রতিটি মোড়ে মোড়ে পুলিশ মোতায়েনসহ সার্বক্ষনিক টহল দিচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
ট্যাংকলরী চালক সবুর হোসেন বলেন, অবরোধের প্রথম থেকেই পুলিশ ও বিজিবির লোক আমাদের অনেক গুলো গাড়ি একসাথে করে নিরাপত্তা দিয়ে গন্তব্যে পৌঁছে দিচ্ছে। এতে আমাদের কোন ঝুঁকি থাকছে না আমরা নির্বিঘ্নে গন্তব্যে পৌঁছাতে পারছি।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক বলেন, আমরা সতর্ক নজর রাখছি। আমাদের টহল টিম ঘুরে ঘুরে দেখছে এবং আমরা বিভিন্ন জায়গায় পুলিশ মোতায়েন করেছি।
উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার বিনয় সুত্রধর বলেন, উল্লাপাড়া উপজেলার সড়ক মহাসড়কে আইনশৃঙ্খলার অবনতি যেন না ঘটে এজন্য পুলিশ বিশেষ ভাবে তৎপর আছে। ২৪ঘন্টা তিন টিম টহল পুলিশ,উপজেলা ও পৌরসভার গুরুত্বপুর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের পাশাপাশি বিজিবি আনসার সদস্যরাও আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করছে। নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।