ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তাবায়নে মতবিনিময় সভা ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলার হাসনাবাদ সরকারি প্রাথমিক বালিকা বিদ্যালয়ে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক এবং শিক্ষা কর্মকর্তাদের সমন্বয়ে ক্লাস্টার ভিত্তিক এ সভা অনুষ্ঠিত হয়।


এর আগে একই স্থানে সকল শিশুদের প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে ও ঝরে পড়া রোধকল্পে শিক্ষক ও কর্মকর্তা এবং শিশুর মায়েদেরকে নিয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

নবাবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজী রাশেদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বান্দুরা ইউনয়ন পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মোখলেছুর রহমান শামিম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. তাজুল ইসলাম তাজুল, সাংগঠনিক সম্পদক সুকুমার হালদার, সাংস্কৃতিক সম্পাদক ফয়েজ আল মাসুদ টুটুল এবং উপজেলার সরকারি ১৩০ টি প্রাথমিক স্কুলের শিক্ষক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।