ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নৌকা বাইচ দেখতে এসে ট্রলার ডুবে নিখোঁজ হওয়া ওয়াসিম(১৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবরী দল। রোববার সকাল ১০টায় উপজেলার পাতিলঝাপ ইট-ভাটা সংলগ্ন নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ওয়াসিম মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার চর লক্ষিপুর গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। ট্রলার ডুবির ঘটনায় আরও একজন নিখোঁজ রয়েছে বলে স্থানীয়রা জানান।

দোহার উপজেলা ফায়ার ষ্টেশন অফিসার তামিম হাওলাদার বলেন, ওয়াসিম ট্রলারে সিঙ্গাইর থেকে অন্যদের সাথে শনিবার পাতিলঝাপ নৌকা বাইচ দেখতে আসে। এক সময় ট্রলারটি নদীতে অতি স্রোতের মুখে ডুবে যায়। সংবাদ পেয়ে ডুবুরি দল রোববার সকাল ৭টা থেকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে কাজ শুরু করে। প্রায় তিন ঘন্টা চেষ্টার পর সকাল ১০টার দিকে পাতিলঝাপ বাজার থেকে কিছু দূরে ইটভাটা সংলগ্ন নদী থেকে থেকে ওয়াসিমের মরদেহ উদ্ধার করা হয়। ট্রলারটি উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।

স্থানীয়দের তথ্যমতে- ট্রলারে থাকা আরো একজন নিখোঁজ রয়েছে বলে জানতে পারি। আমরা তাকেও উদ্ধারের চেষ্টা করছি। দোহার কুতুবপুর ফাঁড়ির নৌ-পুলিশ উপ-পরিদর্শক মো. জহুরুল ইসলাম বলেন, লাশ উদ্ধারের পর তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। মৃতের স্বজনদের ভাষ্যমতে- সিঙ্গাইরের চারিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যানের ভাগিনা নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারেরও চেষ্টা অব্যাহত রয়েছে।