ঢাকার নবাবগঞ্জের ঐতিব্যবাহী নতুন বান্দুরা মুসলিম যুব সংঘের কমিটি ঘোষণা করা হয়েছে। সাংবাদিক ইমরান হোসেন সুজনকে সভাপতি ও শেখ রতনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়া নির্বাহী সভাপতি হিসেবে নির্বাচিত হন মাদবর ফারুক। শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে ক্লাবের মাঠে আয়োজিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

এরআগে গত ৫ সেপ্টেম্বর এ কমিটির অনুমোদন দেন ক্লাবের আহবায়তক শেখ রতন ও সদস্য সচিব শেখ জাহিদ নাঈম।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শেখ শামীম, মীর নাহিদ (বাবু), মীর ওয়াশিম, যুগ্ম সম্পাদক শেখ জাহিদ নাঈম, রুবেল দেওয়ান, লুৎফর রহমান, শেখ সালাউদ্দিন মিঠুন, সাংগঠনিক সম্পাদক রাকিব দেওয়ান, সহ সাংগঠনিক সম্পাদক মীর নাঈম, কোষাধ্যক্ষ সঞ্জয় চন্দ্র সাহা, সহ-কোষাধ্যক্ষ সাব্বির মাহমুদ, ক্রীড়া সম্পাদক জাহিদুল ইসলাম জনি, সহ-ক্রীড়া সম্পাদক বৈরম খান রনি, ফিল্ড ক্যাপ্টেন সোহেল দেওয়ান, সহ-ফিল্ড ক্যাপ্টেন নাজির আহম্মেদ, ওয়াহিদ খান, দপ্তর সম্পাদক রনি চোকদার, সহ দপ্তর সম্পাদক মিরাজ চোকদার, রিয়াল শেখ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শেখ নাহিদ, সহ- শিক্ষা ও সাংস্কৃতিক সালমান শিকদার, মৃদুল ভূইয়া, তথ্য বিষয়ক সম্পাদক শেখ মামুন, সহ তথ্য বিষয়ক সম্পাদক শিমু মোল্লা, সাগর মিয়া, সমাজ কল্যাণ সম্পাদক রাশেদুল অপু, সহ সমাজ কল্যাণ সম্পাদক হৃদয় শেখ, শেখ শাকিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু খন্দকার, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজ্জামেল দেওয়ান, মো. লিংকন, ধর্ম বিষয়ক সম্পাদক রাতুল, সহ ধর্ম বিষয়ক সম্পাদক রাকিব, সাব্বির ও মাহফুজ।

এছাড়া সম্মানিত সদস্য (সহ সভাপতি পদ মর্যাদা) হলেন, মো. আওয়াল হোসেন, শোভন চোকদার, লিটন চোকদার, আমিনুল ইসলাম পাপ্পু, রাজিব হোসেন