ঢাকা জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ঢাকার নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

২১ সেপ্টেম্বর ঢাকা জেলা প্রশাসক আনিসুর রহমান ও ঢাকা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল আজিজ এর স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়।

জানা যায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ২০২৩ এ বিভিন্ন ক্যাটাগড়িতে বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রেষ্ঠ শিক্ষক/ শিক্ষিকা, বিদ্যালয়, ব্যাক্তি, কমিটি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন কর্মকান্ডে শ্রেষ্ঠ নির্বাচিত করেন।

এরই ধারাবাহিকতায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মানোউন্নয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানের সামগ্রিকভাবে উন্নয়নে বিশেষ অবদান রাখায় নাসির উদ্দিন আহমেদ ঝিলুকে উপজেলান পরিষদের শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

নাসির উদ্দিন আহমেদ ঝিলু বলেন, উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে আমি সর্ব প্রথম প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে নজর দিয়েছি। ছোট বেলা থেকে একটা শিশু শুধু লেখাপড়া করে বড় হলে হবে না তাকে খেলাধুলা গান বাজনা বিভিন্ন সাংষ্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে মনোযোগী করে গড়ে তুলতে হবে।

তবেই শিশুরা স্কুলে আসতে আনন্দ পাবে এবং লেখাড়ার পাশাপাশি তারা স্কুলের প্রতি আগ্রহ বাড়বে। কোন শিশুই যেন লেখাপড়া থেকে ঝড়ে না পড়ে সেই চেষ্ঠা আমাদের অব্যাহত রয়েছে।