২১ আগস্ট বর্বর গ্রেনেড হামলায় জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবি জানিয়েছেন ঢাকার নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু। সোমবার সকালে উপজেলা পরিষদ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ দাবি করেন।
অনুষ্ঠান শুরুতেই উপজেলা পরিষদের পক্ষ হতে একটি শোক-র‍্যালী বের করা হয়। র‍্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্বধীনতা চত্তর হয়ে পুনরায় উপজেলা ওয়াছেক মিলনায়তনে আলোচনা সভায় যোগ দেয়।
ঝিলু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান আমাদের সাংসদ। তিনি নির্বাচিত হওয়ার পর দোহার নবাবগঞ্জে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের জোয়ার বইছে। আওয়ামী লীগ সরকার যদি আবারও ক্ষমতায় না আসে এই দেশে রাজনৈতিক বিশৃঙ্খলায় সৃষ্টি হবে। এতে দেশে অস্থিতিশীলতা সৃষ্টি হবে। তাই আমাদের প্রিয় সংসদ সালমান এফ রহমানকে পুনরায় নির্বাচিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।
নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর  রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জি. আরিফুর রহমান শিকদার, দোহার সার্কেল সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভুইয়া কিসমত। কলাকোপা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিলের সঞ্চালনায় নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলিমুর রহমান পিয়ারা, ওয়াদুদ মিয়া, এমএ বারী বাবুল মোল্লা, একেএম মনিরুজ্জামান তুহিন সহ  বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।