কেরানীগঞ্জে নিখোঁজ ও মানসিক রোগী খাজা আরমান কাদিরের সন্ধান ও তার সম্পত্তি রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তার স্বজনরা।আজ সকালে মডেল থানা কালিন্দী মহিলা মাদ্রাসা বাড়িতে তার বড় ভাই বুলবুল কাদির ও ভাগ্নী অনিলা এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মলনে নিখোঁজ খাজা আরমান কাদিরের ভাগ্নী অনিলা লিখিত বক্তব্যে বলেন,২০১৮ সালের ৫ অক্টোবর মানসিক রোগী খাজা আরমান কাদির তারই বড় ভাই খাজা আশাক কাদির কে ছুরিকাঘাতে হত্যা করেন।এরপর গত সাড়ে পাঁচ বছর তিনি জেলে ছিলেন।সরকারি মানসিক হাসপাতালের মেডিকেল বোর্ড তাকে মানসিক রোগীর প্রমাণ পাওয়ায় গত ১০ এপ্রিল আদালত থেকে তিনি জামিনে মুক্তি পান।

এরপর থেকেই সে নিখোঁজ। ভাইবোন কারো সঙ্গেই তার আর যোগাযোগ নাই এবং নিজ বাড়িতেও ফিরেন নাই। এই অবস্থায় নিখোঁজ আরমান কাদিরের বড় ভাই ও ভাগ্নী তার স্ত্রী”র সঙ্গে যোগাযোগ করলেও তারা খাজা আরমান কাদিরের বিষয়ে কিছু জানেন না বলে জানান। তার বড় ভাই বুলবুল কাদির ও ভাগ্নী অনিলা”র আশংকা কেরানীগঞ্জের একটি ভূমিদস্যু চক্র তার স্ত্রী”র সঙ্গে আঁতাত করে মানসিক রোগী খাজা আরমান কাদিরকে কোথাও লুকিয়ে রেখে তার কোটি টাকার সম্পত্তি হাতিয়ে নেয়ার চক্রান্ত করছে। তাই নিখোঁজ মানসিক রোগী আরমান কাদিরের ৩ নাবালক সন্তানের ভবিষ্যৎ বিবেচনায় তার এই সম্পত্তি যেন কেউ বেচা- বিক্রি করতে না পারে ও তাকে উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেছেন।সেই সঙ্গে কেরানীগঞ্জ সাবরেজিস্টার অফিস ও সরকারের ভূমি রেজিষ্ট্রেশন কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বড় ভাই বুলবুল কাদির জানান তার ভাই নিখোঁজ ও মানসিক রোগীর বিষয়টি মৌখিক ভাবে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ কে অবহিত করা হয়েছে