রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ চিটাগাং রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২৬ আগস্ট ২০২৩ইং তারিখে আনুমানিক ১০,২০,০০০/- (দশ লক্ষ বিশ হাজার) টাকা মূল্যের ৩৪ (চৌত্রিশ) কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম মোঃ ইমান (৪৫), পিতাঃ- মৃত ফজলু শিকদার, সাং- দানের হাট, থানাঃ-মোকসেদপুর, জেলাঃ- গোপালগঞ্জ, বর্তমান ঠিকানাঃ-গোয়ালীমান্দ্রা, থানাঃ- লৌহজং, জেলাঃ- মুন্সিগঞ্জ।

ফরিদা বেগম (৪০), স্বামীঃ- নজরুল ইসলাম, সাং- কাঞ্চনপুর, থানাঃ- সাভার, জেলাঃ- ঢাকা, রুপসী বেগম, স্বামী- মোঃ ইমান, সাং- গোয়ালীমান্দ্রা, থানাঃ- লৌহজং, জেলাঃ- মুন্সিগঞ্জ বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে ০১টি মোবাইল ফোন ও নগদ- ২,৫০০/- (দুই হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর যাত্রাবাড়ী সহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।