আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে দ্বিতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ। দলীয় মনোনয়ন পাওয়ার পর নিবাচনী এলাকায় আসার পথে হাজার হাজার নেতাকর্মীর ফুলেল সংবর্ধনায় সিক্ত হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে সড়ক পথে ঢাকা থেকে নিবাচনী এলাকায় আসার পথে রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা থানার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণের ভালোবাসায় সিক্ত হন অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ। এ সময় ডাক-ঢোল পিটিয়ে উৎসবমুখর পরিবেশের মধ্যেদিয়ে গাড়ি বহর নিয়ে রায়গঞ্জ সলঙ্গা ও তাড়াশের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়। পরে তাড়াশ উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও জাতীয় চার নেতাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় এমপি আজিজ নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলকে নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খোন্দকার, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ প্রমুখ।