মানব সেবায় স্বপ্ন গ্রুপের সার্বিক সহযোগিতায় ও ফিনল্যান্ড প্রবাসীর অর্থায়নে ১০২ নং টিউবওয়েল স্থাপন করা হয়েছে। গত বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরের সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুর পুরাতন ফেরিঘাট মহল্লার সাধারণ মানুষের জন্য এসময় টিউবওয়েল দিয়ে সহায়তা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মানব সেবায় স্বপ্ন গ্রুপের প্রতিষ্ঠাতা ডিএসবি পুলিশ সদস্য ও মানবতার ফেরিওয়ালা শামিম রেজা, সদস্য ইসমাইল হোসেন, আব্দুল আলিম, আব্দুল মমিন কলি, ইউসুফ আহমেদ, তুহিন আহমেদ, ইমরান হোসেন শফিকুল ইসলাম সহ অত্র এলাকার সম্মানিত এলাকাবাসি।

এবিষয়ে মানব সেবায় স্বপ্ন গ্রুপের প্রতিষ্ঠাতা মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত ও ডিএসবি’র পুলিশ সদস্য শামিম রেজার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, ফেসবুক বন্ধু ও সম্মানিত প্রবাসী ভাইদের সার্বিক সহযোগিতায় এই ভালো কাজ গুলো বাস্তবায়ন করা সম্ভব হয়। এই টিউবওয়েলের স্থাপনের ফলে এলাকার সাধারণ মানুষ সহ সকলেই বিশুদ্ধপানি খেতে পারবে। এই ধরনের ভালো কাজ গুলো আমরা সবার সার্বিক সহযোগিতা নিয়ে প্রতি নিয়ত মানুষের কল্যাণে কাজ করে থাকি। মানব সেবায় স্বপ্ন গ্রুপের পক্ষ থেকে ও সবার সার্বিক সহযোগিতায় আজকে ১০২ নং টিউবওয়েল এখানে স্থাপন করা হলো। মানুষের কল্যানের জন্য সর্বদায় পাশে থাকবে মানব সেবায় স্বপ্ন গ্রুপ।