সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাকে তল্লাশি চালিয়ে সাড়ে ৬৫ কেজি গাঁজা উদ্ধার ও ট্রাকসহ ১ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ানের সদস্যরা। এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন, ৪টি সিম কার্ড ও নগদ ২৩ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।
শুক্রবার (১৭ নভেম্বর) রাতে সলঙ্গার ঘুড়কা বেলতলা মেসার্স সমবায় ড্রাইভার ফিলিং ষ্টেশনের সামনে থেকে ২টি প্লাস্টিকের বস্তা থেকে এই গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত আবু হোসেন (৪২) নওগাঁ জেলার পত্নীতলা থানার পূর্ব পাটিচড়া এলাকার মোহাম্মদ আফিজ উদ্দিনের ছেলে।
শনিবার (১৮ নভেম্বর) সকালে সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাব ১২ প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান র‌্যাব ১২ সিরাজগঞ্জের কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান। এ সময় তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের সলঙ্গা এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় চট্রগ্রাম থেকে নওগাঁগামী একটি লবন ভর্তি ট্রাকের পিছন দিক থেকে দুইটি বস্তায় বিশেষ পদ্ধতি পলিথিনে মোড়ানো অবস্থায় ৬৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় ট্রাক চালক আবু হোসেনকে আটক করা হয়। জব্দ করা হয় ট্রাকটি। এব্যাপারে সলঙ্গা থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।