ঢাকার দোহার উপজেলার প্রধান ফটকের সামনে চিলি চাইনিজ রেস্টুরেন্টে পঁচাবাসি ও দূর্গন্ধযুক্ত খাবার বিক্রি করার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে চিলি চাইনিজে খাবার খেতে ৮ নারী পুরুষ এ অভিযোগ করেন।

ঐ চাইনিজে খেতে আসা মশিউর রহমান (উদ্যম) দলিল লেখক বলেন, আমি ও আমার তিনজন নারীসহ ৭জন ক্লাইন্ট নিয়ে উপজেলা গেটের সামনের চিলি চাইনিজ রেস্টুরেন্টে খাবার খেতে যাই। আমরা নান রুটি ও পোড়া মুরগী অর্ডার করি। কিছুক্ষন অপেক্ষা করার পরে ওয়েটার আমাদের জন্য অর্ডারকৃত খাবার নিয়ে আসে। আমরা যখন পোড়া মুরগী খেতে যাই তখন দেখি পঁচা দূর্গন্ধ বের হচ্ছে। তখন আমরা না খেয়ে ওয়েটারকে বিষয়টি জানাই। তখন ওয়েটার আমাদের খাবার পরিবর্তন না করে আমাদের সাথে অশালীন আচরণ করে। এতে আমাদের সাথে তর্কবিতর্কের সৃষ্টি হলে উপস্থিত জনতাসহ সাংবাদিকরা এগিয়ে আসে। সকলে দেখতে পায় পোড়া মুরগী পঁচা বাসি ও দূর্গন্ধযুক্ত।

চিলি চাইনিজ রেস্টুরেন্টের ম্যানেজার এরশাদ অভিযোগ শিকার করে বলেন, মানুষ মাত্র ভুল হয়। আমাদেরও ভুল হয়েছে। চাইনিজের বিএসটিআই এর অনুমোদন, ট্রেড লাইসেন্স, ফায়ার সার্টিফিকেট পরিবেশ ছাড়পত্রসহ সকল কাগজ কাগজ আছে বলে জানান ম্যানেজার। দেখাতে বললে দেখাতে পারেনি।

এবিষয়ে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মামুন খান বলেন, আমি সদ্য দোহারে যোগদান করেছি। পরবর্তীতে আমাদের নিয়মিত বাজার মনিটরিং ও ভোক্তা অধিকার নিশ্চিতে মোবাইলকোট পরিচালনা কালে বিষয়টি আমরা খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।