সিরাজগঞ্জের কাজিপুরে বাড়িতে ডেকে এনে ধর্ষণের অভিযোগে প্রেমিককে শ্রীঘরে পাঠিয়েছে থানা পুলিশ। ওই প্রেমিকের নাম জিহাদ রেজা ইফাদ (২২)। সে উপজেলার মেঘাই গ্রামের স্কুল শিক্ষক রেজাউল করিমের ছেলে এবং সোনামুখী সিনিয়র মাদ্রাসার ফাজিল শ্রেণির শিক্ষার্থী। এই ঘটনায় ভুক্তভোগী ওই প্রেমিকা বাদী হয়ে কাজিপুর থানায় প্রেমিক জিহাদকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জ রেলওয়ে কলোনীর মৃত মহির উদ্দিনের কলেজপড়ুয়া মেয়ের সাথে গত ১০দিন পূর্বে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় ইফাদের। পরিচয়ের সূত্র ধরে গত বুধবার দুপুরে নিজের মাকে দেখানোর কথা বলে ওই কলেজ পড়ুয়া প্রেমিকাকে ফোন করে নিজ বাড়িতে ডেকে আনে ইফাদ। এসময় ইফাদের বাবা ও স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষিকা মা বাড়িতে ছিলেন না। এই সুযোগে ইফাদ ওই মেয়েকে ধর্ষণ করে। এ নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। গভীর রাতে সুযোগ বুঝে ওই মেয়ে ৯৯৯ নম্বরে ফোন করে তাকে উদ্ধারে পুলিশের সহযোগিতা চায়। কাজিপুর থানা পুলিশ রাতেই ইফাদের বাড়িতে অভিযান চালিয়ে ওই মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইফাদ বাড়ি থেকে পালিয়ে যায়। পরে পুলিশ মেঘাই বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দুপুরে আটক ইফাদকে সিরাজগঞ্জ কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্যে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।