সিরাজগঞ্জ-৪ আসন উল্লাপাড়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়নপ্রাপ্ত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুল ইসলামকে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন মনোনয়ন বঞ্চিত বর্তমান সংসদ সদস্য তানভীর ইমাম। গতকাল বুধবার সকালে তার নিজস্ব বাসভবন সোনতলায় এক সভায় এ নির্দেশ দেন।

উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়সাল কাদের রুমীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য তানভীর ইমাম ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা। সভায় উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামীলীগ,সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

এসময় সংসদ সদস্য তানভীর ইমাম দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, আমাদের দলীয় সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা যাকে যোগ্য মনে করেছেন তাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমরা তার সিদ্ধান্তের প্রতি সন্মান এবং শ্রদ্ধা জানিয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভােেক কাজ করে তার বিজয় নিশ্চিত করবো। যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি একজন প্রবীণ নেতা। দু’বারের উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং সাবেক সংসদ সদস্য। তাকে আপনারা বিজয়ী করতে অতীতের মতোই কাজ করবেন।

এটা আমার বিনীত অনুরোধ। তিনি আরো বলেন,আমরা কোন ভাইয়ের লোক না। আমরা বঙ্গবন্ধুর সৈনিক। তাই তার আর্দশ ধারন করে সকল ভেদাভেদ ভুলে একসাথে কাজ করবো। এই উপজেলায় যেন কোনদিন সন্ত্রাসী নাশকতাকারীরা আর মাথা তুলে দাঁড়াতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে। তাদের প্রতিহত করতে হবে। আমি মনোনয়ন বঞ্চিত হয়েছি মানে দলের কার্যক্রম থেকে সরে যাচ্ছি না। আমি সব সময় দলের সাথে থাকবো। আপনারা যে কোন সময় দলীয় কর্মসূচিতে আমাকে পাবেন। বিগত দিনে আপনারা যেভাবে ঐক্যবদ্ধ হয়ে উপজেলা আওয়ামীলীগকে শক্তিশালী করেছেন সেই ধারাবাহিকতা ধরে রাখবেন। আমি দীর্ঘ প্রায় ১০ বছর সংসদ সদস্য ছিলাম। এই দীর্ঘ সময় কাজ এবং দলকে সংগঠিত করতে গিয়ে আপনাদের অনেকের মনে দুঃখ দিয়েছি। কষ্ট দিয়েছি। আপনারা আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে মাফ করে দিবেন। সংসদ সদস্যর এমন বক্তব্যর পর আবেগ আপ্লুত হয়ে সকল নেতাকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন। পরে সংসদ সদস্য তাদের সবাইকে একে একে বুকে জড়িয়ে শান্তনা দেন।